1. admin@ourbhola.com : আমাদের ভোলা : আমাদের ভোলা
  2. rm72735@gmail.com : Md Rasel Mahmud : Md Rasel Mahmud
মাদক মুক্ত সমাজ গড়তে বাতিঘর - একটি সামাজিক প্রতিষ্ঠান এর উদ্যোগ এ অনুষ্ঠিত হলো বাতিঘর ফুটবল টুনামেন্ট-২০১৯ - আমাদের ভোলা
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১১:৪২ অপরাহ্ন
নোটিশঃ
প্রিয় ভিজিটর, দ্বীপজেলা ভোলার বৃহত্তম ওয়েবসাইটে আপনাকে স্বাগতম...

মাদক মুক্ত সমাজ গড়তে বাতিঘর – একটি সামাজিক প্রতিষ্ঠান এর উদ্যোগ এ অনুষ্ঠিত হলো বাতিঘর ফুটবল টুনামেন্ট-২০১৯

  • আপডেটের সময় : রবিবার, ১৬ জুন, ২০১৯
  • ৮৪৪ বার পঠিত

আবু সাঈদঃ একমাত্র ক্রিড়া পারে মাদক মুক্ত সমাজ গড়তে। এই স্লোগান সামনে রেখে বাতিঘর – একটি সামাজিক প্রতিষ্ঠান এর উদ্যেগ এ অনুষ্ঠিত হলো বাতিঘর ফুটবল টুনামেন্ট ২০১৯। আটটি দল অংশগ্রহন করেউক্ত টুনামেন্টে। আজ অনুষ্ঠিত হলো উক্ত টুনামেন্ট এর ফাইনাল ম্যাচ। স্থানীয় সময় বিকাল ৪.৩০ মিনিট এ বোরাহানউদ্দিন আইডিয়াল একডেমী মাঠে অনুষ্ঠিত হয় উক্ত খেলা।

উক্ত খেলায় অংশগ্রহণ করেন শক্তিশালী দিগন্ত ক্রিয়া চক্র VS তেতুলিয়া ভাংকিংস। ৯০ মিনিটের খেলায় বিরতির আগে দুই দলই গোল শুন্য নিয়ে সন্তুুষ্ঠ থাকতে হয়৷ বিরতির পর দুই দলই গোল দেওয়ার জন্য মড়িয়া হয়ে উঠে। একাধিক সুযোগ আসতে থাকতে দু দলেরই, কিন্ত গোলটা যেন অধরাই থেকে যায়। কিন্ত খেলার ৬১ মিনিটে সোহাগের ফ্রি কিকে শাকিলের চমৎকার হেডে বল গোল জালে আশ্রয় নেয়।

এবার তেতুলিয়া গোল শোধ করার জন্য মড়িয়া হয়ে উঠলে শেষ সময়ে আসে আসল সুযোগটা,ডি – বক্সের সামনে ফাউল করে বসেন দিগন্ত ক্রিয়া চক্রের ডিফেন্ডার সোহাগ। রেপারি পেলান্টির নির্দেশ দেন। তেঁতুলিয়া ভাংকিংসের খেলেয়ার সৈকত জাহান হৃদয় নিখুত ভাবে জালে বল গড়িয়ে সমতায় ফেরান। নির্ধারিত খেলে শেষে ট্রাইবেকারে খেলার নিস্পতি হয়। ট্রাইবিকারে ৩-১ গোলে দিগন্ত ক্রিয়া চক্র জয়ি হয়। ম্যান অব দা ম্যাচ অর্জন করেন সৈকত জাহন হৃদয়।

ম্যান অব দা টুনামেন্ট নিবার্চিত হন শাহরিয়ার খান রাজু। উক্ত খেলায় উপস্থিত ছিলেন, বাতিঘর সামাজিক সংগঠনের প্রধান উধ্যেক্তা জাহিদুর রাহমান ইমরান ও অন্যান্য সদস্য বৃন্দ। ছিলেন বোরহানউদ্দিন খেলোয়ার কল্যান সংস্থার সদস্য বৃন্দ। এছাড়া ব্যাবসায়ি জামাই জসিম, রাসেল খান সহ প্রমুখ। ছিলেন দ্বীপাঞ্চল এর কিশোর পরিচালক আহমেদ সাইদ সহ অন্যানা সামাজিক ব্যক্তি বর্গ। খেলা শেষে দর্শকবৃন্দ বাতিঘরকে এমন কর্মকান্ড এর জন্য ধন্যবাদ প্রধান করেন এবং পরবর্তিতে এমন উৎসবমুখর কর্মকান্ড চালিয়ে যাওয়ার আহ্বান করেন।

Spread the love

আপনার ফেসবুক আইডি থেকে কমেন্ট করুন

উক্ত লেখাটি সোসাল মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরো লেখা
© All rights reserved © 2021 আমাদের ভোলা
Development By MD Rasel Mahmud