1. admin@ourbhola.com : আমাদের ভোলা : আমাদের ভোলা
ভালোবাসার মাঝে সন্দেহ- রাসেল মাহমুদ – আমাদের ভোলা
নোটিশ :
প্রিয় ভিজিটর, দ্বীপজেলা ভোলার বৃহত্তম ওয়েবসাইটে আপনাকে স্বাগতম...

ভালোবাসার মাঝে সন্দেহ- রাসেল মাহমুদ

  • আপডেটের সময় : শনিবার, ৫ জুন, ২০২১
  • ৩৬ বার পড়েছেন
ভালোবাসার মাঝে সন্দেহ- রাসেল মাহমুদ

ভালোবাসা একটি চিরন্তন সত্য এবং অমলিন শব্দ। যার অর্থের ব্যাপ্তি সুবিশাল। কারণ ভালোবাসার ধরণ অনেক হয়। আমরা সবাই ভালোবাসতে জানি।কিন্তু জানেন কি কাদের ভালোবাসি? এক কথায়- ভালোবাসার যোগ্য যারা তাদেরই ভালোবাসি। ভালোবাসায় সন্দেহ শব্দ কখন আসে জানেন? যখন আমরা আমাদের প্রিয়জনকে ভালোবাসতে শিখি।

ভালোবাসি

ঠিক বুঝতে পেরেছেন যে, বাবু,সোনা,পাখি,ময়না,টিয়ার কথা-ই বলছি। তবে সাবধান পাখি বলে ডাকবেন না কিন্তু তাহলে বনের পাখি উড়াল দিয়ে আপন নীড়ে চলে যাবে। বদ্ধ ঘরে আর থাকবে না।যাই হোক – আমি তোমাকে ভালোবাসি,কিন্তু কাকে? যে পড়ছেন তাকেই। ভালোবাসতে কোনো মূল্য দিতে হবে নাকি? মূল্য আমার লেখার প্রতিটা শব্দ। আমি তোমাকে ভালোবাসি কেনো জানো?কারণ তুমিও আমাকে ভালোবাসো। তবে কিছুদিন ধরে দেখছি তুমি যে অন্য কারো সাথে কথা বলছো? এটা কি আমার সাথে প্রতারণা বা ঠকানো নয় কি? জানি জবাব দিতে পারবেনা।

একটু বকাতে এত রাগ করো কেনো? তুমি কারো সাথে কথা বলছো না মানছি কিন্তু রাগ কেনো করো?আমি সন্দেহ করতে পারিনা? আরে পাগলি জানি তো তোমায় সন্দেহ করলে তুমি আরো বেশি সন্দেহাতীত করে ফেলো। সে যাই হোক তোমায় সন্দেহ করি মানে কি ভালো কম বাসি?নাকি ভাবি অন্য কারো সাথে কথা বলো তাই তোমায় ছেড়ে যাবো? তোমার ফোন চেক করি বলে আরো বেশি সন্দেহ করি? বলতেই পারো আমি সব কাজে সন্দেহ করি মানুষটা সুবিধার না তাইনা।

সত্যিটা জানো?

কিন্তু সত্যটা কি জানো? আমি তোমায় হারানোর ভয় করি,আমি তোমাকে শুধু আমার করে আগলে রাখতে চাই। আমি তোমায় আমার থেকে বেশি সুখে রাখতে চাই,আমি জানি তুমি অন্য কোথায় সুখে থাকবে তবে মনের মাঝের এই আমিটাকে পারবা কবর দিতে? তাহলে তোমার প্রতি সন্দেহ টা কে ভুল বুঝো না,বুঝতে শিখো তোমায় কারো না হতে দেয়ার শক্তি এটা,তুমি একটা মেয়ে মনটা খুব নরম, ভুল করে কারো মিষ্টি কথায় বিষকে মধু ভাবতে পারো,তবে আমি একটা ছেলে তোমায় অন্য কারো মিষ্টি কথার বিষ খেতে তো দিবো না।

কারণ বড় পরিচয় আমি তোমাকে ভালোবাসি!!! হ্যাঁ অনেক বেশি ভালোবাসি তাই সবকিছুর এত খোঁজ নেই,এত যতনে সবার থেকে দূরে রাখি। যদি এসবের মানে হয় তোমার কাছে সন্দেহ করি বা ভুল বুঝি তাহলে তোমার মনে আমার বাসা অতিথি পাখির মতোই। যেকোনো সময় তুমি যেতে না বললেইও আমি ঠিক অবহেলায় চলে যাবো গহীন অরণ্যে। ঠিক তখন তুমি একদিন বলবে তুমি তো বেশ বদলে গেছো?সন্দেহ করি,কারণ অনেক বেশি আপন ভাবি।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  

আপনার ফেসবুক আইডি থেকে কমেন্ট করুন

উক্ত লেখাটি সোসাল মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরো লেখা
© All rights reserved © 2019 আমাদের ভোলা
Developed BY Mohona IT