1. admin@ourbhola.com : আমাদের ভোলা : আমাদের ভোলা
ভালোবাসা হোক দুটি মনের অতুলনীয় মিল-রাসেল মাহমুদ – আমাদের ভোলা
নোটিশ :
প্রিয় ভিজিটর, দ্বীপজেলা ভোলার বৃহত্তম ওয়েবসাইটে আপনাকে স্বাগতম...

ভালোবাসা হোক দুটি মনের অতুলনীয় মিল-রাসেল মাহমুদ

  • আপডেটের সময় : শনিবার, ৫ জুন, ২০২১
  • ৪৮ বার পড়েছেন

পৃথিবীর সৌন্দর্য প্রকৃতি আর প্রিয়জনদের মধ্যেই সীমাবদ্ধ নয়। একজন প্রিয়জনও বা ভালোবাসা র মানুষও থাকে। সেখানে দুটি মনের মিলনে নতুন একটা দুনিয়ারও তৈরি হয়। নতুন করে বাঁচার স্বপ্ন দেখা যায়। আকাশে একটি চাঁদের আলো নিয়ে ভাগাভাগি হয়। কখনো একজন বলে উঠে চাঁদ শুধু আমার অপরজন বলে আমার। পরিশেষে কারো না কারো হার মানতে হয়। অন্যথায় সেই প্রিয়জন মিলে তৈরি পৃথিবীর ও একদিন সমাপ্তি আসে।

ঠিক আমাদের বাস্তব জীবনে ভালোবাসা নামক সেই চিকনগুনিয়া এমন ভাবে দুজনের দেহে মিশে আছে,মরবো তবু হারবো না। সেক্রিফাইস জিনিস টাই ভুলে গেছি। সত্যিকার অর্থে ভালোবাসা চাই এমন হোক,একজনের জন্য অন্যজন বাকি সব ভুলে যাবে,প্রিয়জনের মায়াতে সব কষ্ট হারাবে,চাঁদকে একক না ভেবে ভাগ করে নিবে, কেউ একজন বলবে সরি, কখনো বলবে তোমার জন্য আমি সবই পারি, প্রয়োজনে সাত সমুদ্র তের নদীও দিবো পাড়ি।কিন্তু আজকাল সেটা হয়না,কেনো? কারণ প্রিয়জনের থাকবে পিছুটান নয়তো অভিমান।

ভুলে ভুলে দূরে যাওয়া যায়,তবে ফিরে পাওয়া কঠিন হয়ে দাঁড়ায়। হারিয়ে যাওয়ার আগে আগলে রাখতে না জানলে পরে স্মৃতির ফাঁসিতে মৃত্যু হলে কেউ দ্বায়ী নয়। ভালো যদি বাসতেই হয় তবে দুজনের মনের মিল থাকা চাই অতুলনীয়। একে অপরের জন্য পৃথিবীর সবটাই ত্যাগ করা হোক ভালোবাসা।তবে বেঁচে থাকবে সম্পর্কটা,তৈরি হবে আলোর কোনো দুনিয়া। ফিরে পাবে পবিত্র ভালোবাসা নামে স্বার্থকতা।

আমি আমার ভালো থাকার কারণ হতে চাই- রাসেল মাহমুদ

Spread the love
  •  
  • 21
  • 13
  •  
  •  
    34
    Shares

আপনার ফেসবুক আইডি থেকে কমেন্ট করুন

উক্ত লেখাটি সোসাল মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরো লেখা
© All rights reserved © 2019 আমাদের ভোলা
Developed BY Mohona IT