1. admin@ourbhola.com : আমাদের ভোলা : আমাদের ভোলা
গুচ্ছের চূড়ান্ত আবেদনের সময় বাড়বে কিনা এখনো সিদ্ধান্ত হয়নি - আমাদের ভোলা
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৮:৪৪ অপরাহ্ন
নোটিশঃ
প্রিয় ভিজিটর, দ্বীপজেলা ভোলার বৃহত্তম ওয়েবসাইটে আপনাকে স্বাগতম...

গুচ্ছের চূড়ান্ত আবেদনের সময় বাড়বে কিনা এখনো সিদ্ধান্ত হয়নি

  • আপডেটের সময় : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৮২ বার পঠিত
https://ourbhola.com/wp-content/uploads/2021/09/গুচ্ছ.jpg
গুচ্ছ ভর্তি পরীক্ষা, জেনে নিন কিছু তথ্য

গুচ্ছের চূড়ান্ত আবেদনের সময় বাড়ানো নিয়ে শুনা যাচ্ছে নানা রকম গুঞ্জন। গুচ্ছভুক্ত ২০টি পাবলিক বিশ্ববিদ্যালয়ের সমন্বিত ভর্তি পরীক্ষার চূড়ান্ত আবেদনের সময় আজ মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) শেষ হওয়ার কথা থাকলেও সেটি বাড়ানো হবে। গতকালকে এমনটি জানানো হয় ডেইলি ক্যাম্পাসকে।

২০ বিশ্ববিদ্যালয়ে ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি কমিটির আহ্বায়ক এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ফরিদ উদ্দীন আহমেদ প্রথম আলোকে জানান – ‘সময় না বাড়ানোর জন্য আমরা অফিশিয়ালি সিদ্ধান্ত নিয়েছি। শিক্ষার্থীদের শেষ দিনের অপেক্ষায় না থেকে দ্রুত আবেদন প্রক্রিয়া সম্পন্ন করার অনুরোধ করব।’

সমন্বিত ভর্তি পরীক্ষা টেকনিক্যাল কমিটির আহ্বায়ক ও বঙ্গবন্ধু ডিজিটাল বিশ্ববিদ্যালয় উপাচার্য মুনাজ আহমেদ প্রথম আলোকে বলেন, শিক্ষার্থীদের নির্ধারিত সময়ের মধ্যেই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। পরদিন ৮ সেপ্টেম্বর সকাল ১০টা পর্যন্ত পেমেন্ট করার সুযোগ দেওয়া হবে।

উপাচার্য বলেন, এরপর মনোনীত শিক্ষার্থীদের আবেদন করার সুযোগ ব্লক করে দেওয়া হবে। প্রথম দফায় মনোনীত শিক্ষার্থীরা আর আবেদন করার সুযোগ পাবেন না। এর দুই ঘণ্টার মধ্যে বিজ্ঞান বিভাগের পরবর্তী দ্বিতীয় দফায় মনোনীত শিক্ষার্থীদের তালিকা প্রকাশের চেষ্টা করা হবে।

এমন বিতর্কিত একটি নিউজ ছড়িয়ে পড়েছে সোসাল মিডিয়াতে। গতকালকে ভিন্ন দুটি নিউজে সময় বাড়ানো এবং নির্ধারিত সময় বহাল থাকা নিয়ে দুটি নিউজ প্রকাশিত হয়।যা শিক্ষার্থীদের হতাশাগ্রস্ত করে ফেলে।অনেকেই আজ আবেদন করবে নাকি সময় বাড়িয়েছে বলে পরে করবে এমন চিন্তায় ভুগছেন।

আজ মঙ্গলবার আমাদের একজন প্রতিনিধিকে ইউজিসির দায়িত্বরত কর্মকর্তা প্রফেসর ডা. মোঃ আনোয়ারুল ইসলাম জানান- চূড়ান্ত আবেদনের সময় বাড়ানো হবে কিনা সেটি এখনো নিশ্চিত নয়। তবে আজকের মিটিংয়ে এ বিষয় সিদ্ধান্ত হতে পারে।

তিনি আরো জানান- এটি কারো একার সিদ্ধান্ত নয়। যদি পরিবর্তন আসে তবে ওয়েবসাইটে অতি দ্রুত প্রকাশ করা হবে।যারা আবেদন করেনি তারা সময় বাড়ানোর অপেক্ষা না করে চূড়ান্ত আবেদন প্রক্রিয়া সম্পন্ন করার অনুরোধ জানান।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  

আপনার ফেসবুক আইডি থেকে কমেন্ট করুন

উক্ত লেখাটি সোসাল মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরো লেখা
© All rights reserved © 2021 আমাদের ভোলা
Development By MD Rasel Mahmud