1. admin@ourbhola.com : আমাদের ভোলা : আমাদের ভোলা
আবারো পেছাতে পারে বুটেক্সের ভর্তি পরীক্ষা - আমাদের ভোলা
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৬:৫৭ অপরাহ্ন
নোটিশঃ
প্রিয় ভিজিটর, দ্বীপজেলা ভোলার বৃহত্তম ওয়েবসাইটে আপনাকে স্বাগতম...

আবারো পেছাতে পারে বুটেক্সের ভর্তি পরীক্ষা

  • আপডেটের সময় : রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ২২৫ বার পঠিত
আবারো পেছাতে পারে বুটেক্সের ভর্তি পরীক্ষা

আবারো পেছাতে পারে বুটেক্সের ভর্তি পরীক্ষা। ভর্তি পরীক্ষা আয়োজক কমিটির একাধিক সদস্যের সঙ্গে কথা বলে জানা গেছে, করোনা সংক্রমণের ঊর্ধ্বগতীর মধ্যে ভর্তি পরীক্ষা আয়োজন করতে চায় না কর্তৃপক্ষ। বিষয়টি অনানুষ্ঠানিকভাবে আলোচনাও হয়েছে। এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে আগামী বৃহস্পতিবার (৫ আগস্ট) বৈঠক করবে ভর্তি পরীক্ষা আয়োজক কমিটি।

এ প্রসঙ্গে জানতে চাইলে বুটেক্সের উপাচার্য অধ্যাপক আবুল কাশেম রোববার (১ আগস্ট) দুপুরে দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, এই মুহূর্তে করোনা সংক্রমণ ঊর্ধ্বমুখী। পরীক্ষা আয়োজন করলে অনেকে সংক্রমিত হতে পারে। আমরা পরীক্ষার্থী, পরীক্ষক এবং পরীক্ষা সংশ্লিষ্ট সকলের নিরাপত্তার বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছি।

শুধুমাত্র জিপিএ’র ভিত্তিতে প্রকৃত মেধার মূল্যায়ন হবে না – ইউজিসি চেয়ারম্যান

তিনি আরও বলেন, আমরা গভীরভাবে করোনা পরিস্থিতি পর্যবেক্ষণ করছি। আমরা এমন কোনো সিদ্ধান্ত নিতে চাই না, যার ফলে পরীক্ষা সংশ্লিষ্টদের ঝুঁকির মধ্যে পরতে হয়। পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত নিতে আগামী বৃহস্পতিবার বৈঠক করা হবে। পরীক্ষা আবারো পেছাতে পারে কিনা সে বিষয়ে ওইদিন সিদ্ধান্ত নেয়া হবে।

প্রসঙ্গত, করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে না আসায় গত ৮ জুন প্রথম দফায় ভর্তি পরীক্ষা পেছানোর সিদ্ধান্ত নেয় বুটেক্স। ওইদিন এক বিজ্ঞপ্তিতে আগামী ২০ আগস্ট ভর্তি পরীক্ষা নেয়া হবে বলে জানানো হয়। তবে করোনা পরিস্থিতির উন্নতি না হওয়ায় আরেক দফায় ভর্তি পরীক্ষা পেছানোর চিন্তাভাবনা করছে কর্তৃপক্ষ।

ফেসবুকে আমরাঃ আমাদের ভোলা

Spread the love

আপনার ফেসবুক আইডি থেকে কমেন্ট করুন

উক্ত লেখাটি সোসাল মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরো লেখা
© All rights reserved © 2021 আমাদের ভোলা
Development By MD Rasel Mahmud